আমার ব্লগ তালিকা

সোমবার, ৩ জানুয়ারী, ২০১১

এবার নরসিংদীতে ইভটিজারদের হাতে এক হতভাগ্য বাবা খুন

পুত্র ও পুত্র বধূকে ইভটিজারদের হাত থেকে বাঁচাতে গিয়ে খুন হয়েছেন এক ব্যবসায়ী বাবা। নিহত ব্যবসায়ীর নাম রতন ভূঞা (৫০) ও আহত পুত্রের নাম রবিন ভুঞা। হতভাগ্য পিতা পুত্রের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার রহিমাবাদ গ্রামে। গতকাল সোমবার ডাক ও টেলিযোগাযগ মন্ত্রী রাজি উদ্দিন আহমেদ রাজুর গ্রামের বাড়ি আদীয়াবাদের পাশের  রহিমাবাদ গ্রামে এ নির্দয় ঘটনা ঘটেছে।
আহত পুত্র রবিনের স্ত্রী আদীয়াবাদ কলেজের প্রথম বর্ষের ছাত্রী সোনিয়া আক্তার। সকালে স্ত্রী সোনিয়া ও তার সহপাঠি শান্তা, হনুফা মিতু এবং সেলিনা, হাসনাবাদ বাজারে অলিউল্লা সারের নিকট থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্বামী রবিনের দোকানের সামনে পৌঁছলে আগে থেকেই উৎ পেতে থাকা বখাটে যুবক সোহেল, জসিম উদ্দিন  ও রাজিব তাদের গতিরোধ করে এবং এক পর্যায়ে ,  বখাটেরা কলেজ ছাত্রীদের যৌন হয়রানীর চেষ্টা চালায়।
এসময় স্ত্রীকে চোখের সামনে উত্যক্ত করায় স্বামী রবিন প্রতিবাদ করলে বখাটে ইভটিজাররা রবিনকে বেদড়ক মারধর শুরু করে। তাদের হাত থেকে বাচার জন্য রবিন,তার স্ত্রী এবং অন্যান্য ছাত্রীদের ডাক চিৎকারে আশে পাশের লোকজনসহ ব্যবসায়ী পিতা রতন ভূঞা ঘটনা স্থলে উপস্থিত হয়ে পুত্রকে বাচাতে চেষ্টা চালায়। পরে বখাটেরা বৃদ্ধ বাবাকেও এলাপাতারি মারপিট করতে থাকে। এসময় ভয়ে আশেপাশের লোকজন দৌড়ে নিরাপদ আশ্রয়ে পালিয়ে যায়। ইভটিজারদের বেদড়ক পিটুনিতে একপর্যায়ে রতন ভূঞা মাটিতে লুটে পড়ে। পরে, বখাটেরা মৃত ভেবে গ্রামবাসীকে হুমকী দিয়ে বীর দর্পে পালিয়ে যায়। খুনিরা পালিয়ে গেলে তার স্বজন ও এলাকাবাসী  তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকা নেয়ার পথে বিকালে তিনি মৃত্যুবরণ করেন। এদিকে, এ ঘটনায় পুরো জেলাব্যাপী তীব্র ক্ষোভের সন্‌চার হলেও পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে কোন অপরাধিকে গ্রেফতার করতে পারেনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন